james-bg20160413193424

২ অক্টোবর গুরু’র জন্মদিন উপলক্ষে

ইন-শা-আল্লাহ গতবারের (২০১৬) মতো আমরা এইবার ও কিছু দুষ্টু কেক, ফুল, উপহার ইত্যাদি নিয়ে আগামী ২রা অক্টোবর গুরুকে শুভেচ্ছা জানাতে যাবো, সময়: বিকাল ৩.৩০ মিনিট, স্থান: রেডিসন ব্লু হোটেলের সামনে (শেওড়া বাস স্ট্যান্ড) রেল ক্রসিংয়ের সামনে (বারিধারা প্রবেশ পথ) …
কিছু কথা এখনই বলে দেই, ভালো করে সবাই পড়বেন, বুঝবেন, তারপর সিদ্ধান্ত নিবেন কারা কারা আসতে চান গ্রুপের সাথে:
* ১. কেক কাটা, ফুল ও উপহার বিনিময়ের জন্য আমরা গুরুর সাথে ওখানে খুব বেশি হলে ১০-১২ মিনিট অবস্থান করবো।
* ২. আমরা শুধু মাত্র গুরুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েই বের হয়ে যাবো, অন্য কোনো চিন্তা কারো মাথায় থাকলে এখনই বের করে দিন আর গ্রুপের সাথে সেখানে না থাকার অনুরোধ রইলো।
* ৩. কে কিভাবে আসবেন, কোথা হতে আসবেন, সেগুলো আপনাদের ব্যক্তিগত ব্যাপার, এই বিষয়ে কারো কোনো সমস্যা হলে আমাদের গ্রুপ দায়বদ্ধ নয়।
* ৪. আমরা গতবারের মতো গ্রুপের সাথে সবাই একসাথে প্রবেশ করবো আর একসাথে বের হয়ে যাবো, সেখানেও আমাদের নির্দিষ্ট কিছু নিয়ম/শর্ত থাকবে, যাদের দায়িত্ব দেয়া হবে তাদের পরামর্শ মোতাবেক অবশ্যই কাজ এবং সহযোগিতা করতে হবে।
* ৫. সেখানে কেউ যদি কোনো রকম বিশৃঙ্খলা অথবা গ্রুপের সম্মান হানী হয় এমন কাজ করার চেষ্টা করেন, তাদের বিরুদ্ধে বাধ্য হয়েই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে, সে যেই থাকুক না কেন, এই বিষয়ে কোনো ছাড় দেয়া হবে না, এই রকম কিছু হোক সেটা আমরা কেউ চাই না।
* ৬. গুরু এবং উনার ব্যান্ডের সকল সদস্য আমাদের অনেক ভালোবাসেন, আমাদেরকে উনারা অনেক বছর ধরেই ফলো করেন যেটা উনারা নিজেরাই বলেছেন, তাই আমরা এমন কিছু করবো না যাতে আমাদের গ্রুপের ১% হলেও দুর্নাম হয়, আর আমাদের গ্রুপে বহিরাগত কেউ ঢুকে যেন সমস্যা সৃষ্টি করতে না পারে সেদিকেও সবাইকে বিশেষ দৃষ্টি রাখার অনুরোধ করছি।
পরিশেষে বলতে চাই, আমরা গত ৭ বছরে সবাই সম্মিলিতভাবে এই পর্যন্ত যেভাবে পাশে থেকে সকল কার্যক্রম সফলভাবে শেষ করেছি, এইটাও আপনাদের সবার সম্মিলিত সহযোগিতা ছাড়া অসম্ভব। যদি উপরের শর্ত গুলো মনে প্রাণে মানতে পারেন, তবেই দেখা হবে, আশা করছি বুঝাতে পেরেছি আর আপনারাও বুঝতে পেরেছেন। ধন্যবাদ।
বিশেষ প্রয়োজনে যোগাযোগ : তানজির আহমেদ ডলার 01675678663 Mamun Sarkar ০১৭৬৩০৫৩৯৭৯, Shaikot FA ০১৬৭২১১৪৩৬২, LR Khokon ০১৬৭০৯২৯৩৯৬ অথবা দুরের পথিক 01764244989.

Tags: No tags

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *