33160525_1833564996710502_5779247305609707520_n

***গুরু জেমসের ”দুষ্টু ছেলের দল”*** চায় একই পথে থাকতে !

***গুরু জেমসের ”দুষ্টু ছেলের দল”*** চায় একই পথে থাকতে !

আলহামদুলিল্লাহ, মোট ৩০ জন গরীব-এতিম মাদ্রাসার বাচ্চাদের ইফতার সহ আমরা প্রায় ১০০ জন দুষ্টু ***গুরু জেমসের ”দুষ্টু ছেলের দল”*** এর ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত হয়েছিলাম পুরনো ঢাকার নীরব হোটেলে, যেখানে প্রচুর বৃষ্টি উপেক্ষা করে আমাদের মাঝে উপস্থিত থেকে আমাদের সবাইকে গর্বিত আর গ্রুপের সৌন্দর্য বৃদ্ধি করেছেন “নগরবাউল” ব্যান্ডের ড্রামার, গুরু জেমসের দীর্ঘদিনের পুরোনো বন্ধু এহসান এলাহী ফান্টি ভাই, “নগরবাউল” ব্যান্ডের বিজনেস ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন ভাই, সাথে ছিলেন জিয়া ভাই ও, আর বরিশাল, সাভার, গাজীপুর, কিশোরগঞ্জ, জয়দেবপুর, নারায়ণগঞ্জ, জামালপুর, কেরানীগঞ্জ ইত্যাদি জেলা হতে ভালোবাসার টানে বৈরী আবহাওয়া উপেক্ষা করে অনেকেই ছুঁটে এসেছেন, তাদেরকে মনের গহীন থেকে ভালোবাসা, আর যারা ইচ্ছা থাকা সত্বেও অথবা দূরে থাকার কারণে আসতে পারেন নাই, তাদের সাথে আগামীবার দেখা হবে এই আশা করছি।
আমাদের গ্রুপের পক্ষ থেকে গতবারের ৮ জেলার মতো এইবার ঢাকার বাইরে ১২টি জেলায় সুবিধাবঞ্চিত শিশুদের জামা বিতরণ করার চেষ্টা করছি, সেই সূত্রে আজ ৫ টি জেলার এতিম বাচ্চাদের জন্য ১০০ সেট কাপড় বিশেষ অতিথিদের হাতের ছোঁয়া নিয়ে সেই সকল জেলার প্রতিনিধি দুষ্টুদের হাতে বুঝিয়ে দেয়া হয়েছে, আমরা এইবার ইন-শা-আল্লাহ ৩০০ এর মতো ফুলসেট কাপড় দেশের বিভিন্ন স্থানে বিতরণ করবো গ্রুপের সকলের সম্মিলিত প্রচেষ্টায়।
আজকে “নগরবাউল” ব্যান্ডের বিজনেস ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন ভাই বলেছেন বিভিন্ন গ্রুপ বাদ দিয়ে একটি গ্রুপ করতে, যেটা আমাদের সবার মনের কথা। আমরা তো ২০১০ সাল থেকেই এক পথে আছি, মাঝখানে যারা আমাদের গ্রুপের সাথে থেকেও বিপথগামী হয়ে গিয়েছেন, বিভিন্ন গ্রুপ পরিচালিত করছেন, আমরা আবারো সবাইকে রবিন ভাইয়ের কথা মতো অনুরোধ করছি আপনারা আমাদের মাঝে আবার ফিরে আসুন, আমরা একই পথে থাকি আগের মতো যেভাবে ছিলাম। এইটাই আমাদের সবার চাওয়া।

অনেক কথা বলেছি, আরও অনেক কিছুই বলার ছিল, শেষে শুধু বলতে চাই এই গ্রুপের প্রতিটি দুষ্টুর শারীরিক/মানসিক/আর্থিক/আত্মিক প্রচেষ্টায় সফল হয়েছে এই আয়োজন, আজ আর কারো নাম উল্লেখ করলাম না, কারণ সবার নাম উল্লেখ করতে গেলে পোষ্ট বিশাল হয়ে যাবে, শুধুই ভালোবাসা আর দোয়া রইলো সবার প্রতি যাদের কারণে আজকের এই অনুষ্ঠান প্রতিবারের মতো সফল হয়েছে আলহামদুলিল্লাহ।

Tags: No tags

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *