26239661_1687722247961445_6625106668200721864_n

“শীত-বস্ত্র” বিতরণ কর্মসূচি – ২০১৮

আলহামদুলিল্লাহ, প্রতিবারের মতো এই বছরেও ***গুরু জেমসের ”দুষ্টু ছেলের দল”*** এর “শীত-বস্ত্র” বিতরণ কর্মসূচি সফল করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত, অনেক কষ্ট করে আমাদের মাঝে প্রধান অতিথি হিসেবে Ahsan Elahi Fanty ভাই ( ড্রামার, নগরবাউল ব্যান্ড), বিশেষ অতিথি হিসেবে – রুবাইয়াৎ ঠাকুর রবিন ভাই (বিজনেস ম্যানেজার, নগরবাউল ব্যান্ড) এবং রায়হান রানা ভাই (গীটার, নগরবাউল ব্যান্ড) এসে আমাদের এই অনুষ্ঠান অলঙ্কৃত করেছেন, তাদের প্রতি আমরা চির কৃতজ্ঞ হয়ে থাকবো। প্রতিবছরের মতো দেশে এবং দেশের বাইরে অবস্থানরত সকল দুষ্টু এইবারেও এক কাতারে এসে দাঁড়িয়েছে, যাদের সহযোগিতায় আমরা আজ ১৫০ টির মতো নতুন কম্বল এবং ১৫০+ পিস্ শীতবস্ত্র (ছোট শিশু বাচ্চা থেকে শুরু করে প্রাপ্ত বয়স্ক মহিলা ও পুরুষের জন্য উপযোগী) নিয়ে হাজির হয়েছিলাম অসহায় মানুষদের পাশে। আমরা যতটুকু পেরেছি চেষ্টা করেছি তাদের মুখে অল্প হলেও হাসির ঝলক দেখতে, এই তীব্র শীতে তাঁদেরকে একটুখানি উষ্ণতা উপহার দিতে। বিতরণের সময় একটি দৃশ্য সেখানে উপস্থিত সবাইকে অনেকটা আবেগ আপ্লুত করে দেয়। একজন অসহায় মা’য়ের হাতে যখন অতিথিরা একটি কম্বল তুলে দেন, তখন সেই মা আমাদের সবার জন্য কান্নারত অবস্থায় দোয়া করে, যা দেখে আমরা অনেকেই আবেগ্লাপুত হয়ে পড়ি। আমরা মনে করি এটাই আমাদের সাফল্য, আর এটাই আমাদের আগামীতে আরো কিছু করার অনুপ্রেরণা। সেখানে উপস্থিত থেকে আমাদের আরো সাহায্য করেছেন এলাকার কিছু মুরব্বী ও বড় ভাই, যাদের সাহায্যে আমরা সুন্দর ও স্বার্থকভাবে বিতরণ কর্ম শেষ করতে পেরেছি। আর রুবাইয়াৎ ঠাকুর রবিন ভাই (বিজনেস ম্যানেজার, নগরবাউল ব্যান্ড) বলেছেন আগামীতে ঢাকার বাইরে বিতরণের কথা, সেটা ইন-শা-আল্লাহ আমরা সবাই চেষ্টা করবো।

যে দুষ্টুদের অক্লান্ত পরিশ্রম ছাড়া কিছুতেই ইহা এতো সুন্দর রূপ নিতে পারতো না তাদের নাম না বললেই নয়, Ashiq Hossain তানজির আহমেদ ডলার LR Khokonদুরের পথিক Fahim Ahmed Faf Shaikot FA Jahangir Akram Ahsanul Haque P Mahbubur Rahman Mamun Sarkar Jamil Kawsar Sujon, Mahfuz Anam Sagorকঠিন ফয়সালBabu KhanStobdho Jhorna আমি তোমাদেরি লোকRofikul Islamমিথিলা আক্তার Md Liakot KhanBictor BictorJames Liton,Miraj HaqueJunied Minhaj Maskat Shoukat Hossain RiyadMD NayemMd Shahinur RezaRahim ForajiAtik Eagle, জাভেদ ভাই, Gomes Tushar LawranceNogor Baul Faysal ,James Salauddin SohagKamrul Hossain RoniSakil BishasAkash AhammedImam Hossanam, Maksudur RahmanMD Shohel RanaAsif Mahmud JotiMD Shamim AhmedJewel Mahmud, নিষ্পাপ আমি, Ali Ishakপ্রেম জুয়াড়ী Afsar Ahmed সহ অনেক দুষ্টু …. আর যার কথা না বললেই নয়, সে আমার ছোট ভাই Amin Ahmed Ariyan
ইন-শা-আল্লাহ সবাই এইভাবে পাশা পাশি থাকলে আরও ভালো কিছু করার চেষ্টা করেই যাবো, যারা ইচ্ছা স্বত্তেও পাশে থাকতে পারছেন না, অবশ্যই দোয়া করে যাবেন। ধন্যবাদ।

Tags: No tags

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *